,

ThemesBazar.Com

রানীশংকৈল উপজেলা ছাত্রলীগের আহবায়ককে বহিস্কার সুপারিশ

রানীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলা ছাত্রলীগের আহবায়ক সোহেল রানার বিরুদ্বে দলীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালন না করা ও দলীয় শৃংখলা ভঙ্গ করে পৌর কমিটি একক সিদ্বান্তে করাসহ সাংগঠনিক কার্যক্রম পরিচালনায় ব্যার্থতার অভিযোগ তুলে তাকে বহিষ্কারেরসুপারিশ করা হয়েছে।
১৪ জানুয়ারী সন্ধায় স্থানীয় দলীয় অফিসে কমিটির যুগ্ন আহবায়ক সহ ২৭ জন সদস্যর উপস্থিত সভা থেকে ছাত্রলীগের উপজেলা আহবায়কের উপর অনাস্থা এনে তাকে বহিস্কারের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য স্থানীয় ও জেলা আ’লীগ জেলা ছাত্রলীগের নিকট লিখিত সুপারিশ পাঠানোর সিদ্বান্ত গ্রহণ করা হয়েছে।
সভায় উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক তারেক আজিজের সভাপতিত্বে উপস্থিত ছিলেন তামিম হোসেন, আতিকুর রহমান টিটু,সাদীদ সহ ২৭ জন সদস্য । এ ব্যাপারে বক্তব্য নিতে উপজেলা ছাত্রলীগের আহবায়ক সোহেল রানার মুঠোফোনে যোগাযোগ করে পাওয়া যায়নি। তবে জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সানোয়ার পারভেজ মুঠোফোনে বলেন,আহবায়ককে বহিস্কারের ক্ষমতা তাদের নেই। তাদের অভ্যন্তরীন সমস্যা রয়েছে। সংগঠনকে গতিশীল করার জন্য আলাপ আলোচনা করে বিষয়টি অতিশ্রীঘই সমাধান করা হবে। উল্লেখ্য প্রায় ১৪ বছর পর ১২ জুন ২০১৭ ইং তারিখে উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন করার পর থেকেই কোন্দল শুরু হয়। বর্তমানে যা চুড়ান্ত পর্যায়ে পৌছেছে।

ThemesBazar.Com

     এ জাতীয় আরো খবর...