যুক্তরাষ্ট্র সফরে রোনাল্ডোকে বিশ্রাম দিল জুভেন্টাস

জুভেন্টাসে থাকা নিয়ে এখনো অনিশ্চয়তা থাকলেও মিরালেম জানিচ ও ড্যানিয়েল রুগানিকে রেখেই প্রাক মৌসুম যুক্তরাষ্ট্র সফরের দল ঘোষনা করেছে জুভেন্টাস। তবে ক্রিস্টিয়ানো রোনাল্ডোসহ বিশ^কাপ তারকাদের বিশ্রাম দেয়া হয়েছে। রাশিয়ায় পর্তুগালের হয়ে চারটি ম্যাচে অংশ নেয়া ১১২ মিলিয়নে রিয়াল মাদ্রিদ থেকে দলভূক্ত হওয়া রোনাল্ডোকে দলে বিবেচনা করা হয়নি।
এদিকে চেলসির সাথে আলোচনায় থাকা সেন্টার-ব্যাক রুগানি যুক্তরাষ্ট্র সফরে দলের সাথে থাকছেন। ২৩ বছর বয়সী এই ডিফেন্ডারকে দলে নিতে ইতোমধ্যেই লন্ডনের ক্লাবটি ৫০ মিলিয়ন ইউরোর চুক্তি চূড়ান্ত করেছে। সিরি-আ চ্যাম্পিয়নদের ছাড়ার তালিকায় আরো একজন হলেন জানিচ। এই মিডফিল্ডারকে দলে নিতে বার্সেলোনা, ম্যানচেস্টার সিটি, ম্যানচেস্টার ইউনাইটেড ও প্যারিস সেইন্ট-জার্মেই সকলেই ১০০ মিলিয়ন ইউরো ব্যয় করতে রাজী আছে।
মাসিমিলিয়ানো আলেগ্রির ২৭ জনের দলে আরো অনুপস্থিত আছেন আর্জেন্টাইন এ্যাটকার গঞ্জালো হিগুয়েইন, পাওলো দিবালা। এছাড়াও হুয়ান কুয়াড্রাডো ও ডগলাস কস্তাকেও বিবেচনা করা হয়নি। এই দলের বাইরে আরো রয়েছেন ব্লেইস মাতৌদি, মারিও মান্দজুকিচ ও মার্কো জাকা।
বৃহস্পতিবার বায়ার্ন মিউনিখের বিপক্ষে ম্যাচ দিয়ে জুভেন্টাস তাদের ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপ মিশন শুরু করবে। এই প্রতিযোগিতায় সিরি-আ জায়ান্টরা বেনফিকা ও রিয়াল মাদ্রিদেরও মোকাবেলা করবে।
ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *