Print Print

কোহলির নামের পাশে ৫০তম অর্ধশতক

বিশ্বকাপ ডেস্ক:: ক্যারিয়ারে একের পর এক রেকর্ড গড়েই চলেছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। বিশ্বকাপে আজ অস্ট্রেলিয়ার বিপক্ষে ব্যাট করতে নেমে ৫০তম হাফ সেঞ্চুরির দেখা পেয়েছেন তিনি। দুই ছক্কা ও চারটি চারের মারে  কোহলি এই অর্ধশতক পূরণ করেন।

৫৫ বলে করা তার অনবদ্য অর্ধশতকের পথে শেখর ধাওয়ানের সঙ্গে ৯৩ এবং হার্ডিক পান্ডের সঙ্গে অবিচ্ছিন্ন ৭৪ রানের পার্টনারশিপ গড়ে তুলেন।

এর আগে ১২৭ রানের উদ্ধোধনী জুটি ভেঙেছেন অস্ট্রেলিয়ার পেস বোলার নাথান কাল্টার নাইল। ইনিংসের ২২ ওভারে রোহিত শর্মাকে ৫৭ রানে সাজঘরে ফেরত পাঠান তিনি।

ভারতে উদ্বোধনী জুটিতে নামা শেখর ধাওয়ানকে সাজঘরে ফেরত পাঠান অস্ট্রেলিয়ান বোলার স্টার্ক। ইনিংসের ৩৭ তম ওভারে তিনি আউট হয়ে সাজঘরে ফেরেন। এ সময় তার সংগ্রহ ছিল ১০৯ বলে ১১৭ রান।
অস্ট্রেলিয়ার বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। ইংল্যান্ডের লন্ডন ওভালে খেলাটি অনুষ্ঠিত হচ্ছে।

উল্লেখ্য, ২২৮টি ওয়ানডে খেলা তারকা ব্যাটসম্যান কোহলি এরই মধ্যে ৪১টি সেঞ্চুরিও হাঁকিয়েছেন। ওয়ানডেতে তিনি এ পর্যন্ত ১০ হাজারেরও বেশি রান করে শীর্ষ ব্যাটসম্যানদের তালিকায় অবস্থান করছেন।   ।

ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *