Print Print

নিয়ম রক্ষার ম্যাচে অস্বস্তিতে ক্যারিবীয়রা

বিশ্বকাপ ডেস্ক, ৪ জুলাই ২০১৯, বৃহস্পতিবার:: বিশ্বকাপের ৪২তম ম্যাচে আজ মুখোমুখি ওয়েস্ট ইন্ডিজ ও আফগানিস্তান। দুই দলেরই এরমধ্যে বিদায় নিশ্চিত হয়ে গেছে। নিয়ম রক্ষার এই ম্যাচে টস জিতে ব্যাট করতে নেমে খুব একটা স্বস্তিতে নেই ক্যারিবীয়রা। শুরুতেই উইকেট হারিয়ে বিপাকে পড়ে। ৭ রান করা ক্রিস গেইলকে ফেরান দৌলত জাদরান। তবে এই মুহূর্তে উইকেট পতন না হলেও আফগান বোলারদের বোলিংয়ে খানিকটা চাপের মুখেই রয়েছে উইন্ডিজ।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের স্কোর ১১ ওভারে ১ উইকেট হারিয়ে ৪৬ রান। শাই হোপ ১১ ও এভিন লুইস ২৬ রান নিয়ে ক্রিজে রয়েছেন।

আজকের ম্যাচে আফগানদের বিপক্ষে দুইটি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে ক্যারিবীয়রা। ওপেনার সুনীল অ্যামব্রিসের বদলে একাদশে নেয়া হয়েছে এভিন লুইস এবং পেসার শ্যানন গ্যাব্রিয়েলের জায়গায় সুযোগ পেয়েছেন কেমার রোচ। অপর দিকে উইন্ডিজদের মতো একাদশে সমান দুটি পরিবর্তন এনেছে আফগানরাও। গত ম্যাচে ইনজুরিতে পরা পেসার হামিদ হাসানের পরিবর্তে দলে নেয়া হয়েছে সাইদ আহমেদ শিরজাদকে। এবং হাসমতউল্লাহ শহিদির বদলে দলে জায়গা পেয়েছেন দৌলত জাদরান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ  
ক্রিস গেইল, এভিন লুইস, শাই হোপ (উইকেটরক্ষক), নিকোলাস পুরান, শিমরন হেটমায়ার, কার্লোস ব্র্যাথওয়েট, জেসন হোল্ডার (অধিনায়ক), ফ্যাবিয়ান অ্যালেন, ওশানে থমাস, শেলডন কটরেল, অ্যাশলে নার্স, কেমার রোচ।

আফগানিস্তান একাদশ  
গুলবদিন নাইব (অধিনায়ক), রহমত শাহ, আসগর আফগান, মোহাম্মদ নবি, নাজিবুল্লাহ জাদরান, সামিউল্লাহ শিনওয়ারি, ইকরাম আলি খিল (উইকেটরক্ষক), রশিদ খান, সাইদ আহমেদ শিরজাদ, মুজিব উর রহমান, দৌলত জাদরান

ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *