Print Print

এক নয়, একাধিক প্রেমে বিশ্বাসী

ডেস্ক:: তিনি একজন দক্ষ অভিনেত্রী। পাশাপাশি তিনি অত্যন্ত সাহসী একজন অভিনেত্রী। চরিত্রের প্রয়োজনে পোশাক বিহীন ক্যামেরার সামনে দাঁড়াতেও কোনো সংকোচ বোধ করেন না। এই নিয়ে অনেকেই তার সমালোচনা করেন। যদিও এসব নিয়ে মাথা ঘামান না তিনি। বলছিলাম ভারতের আলোচিত অভিনেত্রী রাধিকা আপ্তের কথা।

সুপারস্টার রজনীকান্তের সঙ্গে ‘কাবালি’ সিনেমায় অভিনয় করে ব্যাপক পরিচিত পান রাধিকা আপ্তে। এরপর আরও অনেকে ছবিতে অভিনয় করেছেন তিনি। অভিনয় ছাড়াও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বহুবার আলোচনায় এসেছেন এই অভিনেত্রী।

একটি টিভি অনুষ্ঠানে গিয়ে রাধিকা আপ্তে বলেছেন, ‘এক নয়, একাধিক প্রেমে বিশ্বাসী।’ এমনটাই বলেন তিনি।

সম্প্রতি কালারস ইনফিনিটি চ্যানেলে বলিউড তারকা ও ছোট পর্দার অন্যতম জনপ্রিয় সঞ্চালক নেহা ধুপিয়ার ‘বিএফএফএস উইথ ভোগ সিজন-৩’-এ অতিথি হয়ে গিয়েছিলেন রাধিকা। সেখানেই প্রেম নিয়ে নিজের এমন মতামত প্রকাশ করেন নায়িকা রাধিকা।

রাধিকা বলেন, ‘আমি বিশ্বাস করি একাধিক মানুষের প্রেমে পড়া। আমি একই সময় একাধিক মানুষকে ভালোবাসতে ভালোবাসি। সেটার পরিধি আলাদা আলাদা, চাওয়ার নিরিখও আলাদা। যেমন আমি নাচ ও অভিনয়কে ভালোবাসিতে পারি, তেমনই আমি আলাদা ভাবে একাধিক মানুষকে ভালোবাসতেও পারি। এর জন্য আমি কোনো ভাবেই নিজেকে শাস্তি দিতে পারি না।’

এই অনুষ্ঠানে নিজের বেস্ট ফ্রেন্ড আয়ুষ্মান খুরানার সঙ্গে গিয়েছিলেন রাধিকা আপেআত। এ সময় রাধিকা আরও বলেন, ‘জীবনে কত অসাধারণ ব্যক্তিত্ব সম্পন্ন মানুষের সঙ্গে দেখা হয়। আকর্ষণ তৈরি হয়। কখনও সেটি শারীরিক আকর্ষণ, কখনও সেটি শুধুই অনুরাগ। জীবনের সেই দিকটাকে উন্মোচন করতে চায় না অনেকেই।’

প্রসঙ্গত, রাধিকা অভিনীত ইংরেজি সিনেমা ‘দ্য আশ্রম’ ও ‘দ্য ওয়েডিং গেস্ট’ সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় আছে। চলতি ২০১৯ সালেই মুক্তি পাবে এই ছবি ২টি।

ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *