Print Print

ফখরুলের পর শিমুল বিশ্বাসকে ডাকলেন খালেদা জিয়া

 নিজস্ব প্রতিবেদক:: কারামুক্তির পর বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পর বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাসকে গুলশানের ভাড়া বাসভবন ফিরোজায় ডেকে কথা বলেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। মঙ্গলবার রাত ৯টা থেকে প্রায় সোয়া এক ঘণ্টা দেশের করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিসহ নানা বিষয়ে শিমুল বিশ্বাসের কাছে জানতে চান সাবেক এই প্রধানমন্ত্রী।খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের পর শিমুল বিশ্বাসকে বেশ হাসিখুশি দেখা গেছে। এ বিষয়ে বিস্তারিত জানতে চাইলে শিমুল বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

শিমুল বিশ্বাসের ঘনিষ্ঠ এক নেতা বলেন, ‘শিমুল বিশ্বাসের ওপর চেয়ারপারসনের আস্থার কোনো কমতি নেই তা এই সাক্ষাৎকারে মধ্য দিয়ে স্পষ্ট হয়েছে।’

ওই নেতা আরও বলেন, ‘যদিও অনেকেই বলার চেষ্টা করছিলেন শিমুল বিশ্বাসকে খালেদা জিয়া আগের মতো পছন্দ করেন না, যার কারণে মুক্তির পর তাকে ফিরোজায় দেখা যায়নি। এটা ভুল প্রমাণিত হয়েছে।’

এর আগে গত সোমবার রাতে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সূত্র জানায়, ত্রাণ কার্যক্রম কীভাবে চলছে এবং দায়িত্বপ্রাপ্ত নেতারা ঠিকমতো কাজ করছে কি না, এসব বিষয়ে বিস্তারিত খোঁজ-খবর নিতে দলের মহাসচিব মির্জা ফখরুলের সঙ্গে বৈঠক করেছেন বেগম খালেদা জিয়া। দেশের গরিব-দুখি মানুষের পাশে দাঁড়াতে দলের প্রতি দিক-নির্দেশনা দিতে মুক্তির ৪৮ দিন পর মির্জা ফখরুলকে ফিরোজায় ডেকে নিয়ে কথা বলেন তিনি। এমনকি দুস্থ মানুষের জন্য ত্রাণ বিতরণের একটি প্রতীকী কর্মসূচিতে অংশগ্রহণের পরিকল্পনা নেয়া হচ্ছে বলেও সূত্রটি নিশ্চিত করেছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ওনার (খালেদা জিয়া) স্বাস্থ্য, দলের সাংগঠনিক পরিস্থিতি, করোনা পরিস্থিতি নিয়ে ম্যাডামের সঙ্গে আমার কথা হয়েছে।

প্রসঙ্গত, জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় সাজা হওয়ার দীর্ঘ ২ বছরেরও বেশি সময় পর গত ২৫ মার্চ নির্বাহী আদেশে মুক্তি পেয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতাল থেকে গুলশানের বাসা ফিরোজায় ওঠেন খালেদা জিয়া।

ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *