Print Print

ঠাকুরগাঁওয়ে স্বামী-স্ত্রী স্বাস্থ্যকর্মী ও শিশুসহ নতুন করে ৯ জন করোনায় আক্রান্ত

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে স্মামী-স্ত্রী শিশু ও স্বাস্থ্যকর্মীসহ নতুন করে ৯ জন করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা হলেন সদর উপজেলায় ৪ জন, পীরগঞ্জে ২ জন , রাণীশংকৈলে ২ জন ও বালিয়াডাঙ্গীতে ১ জন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৪৪ জনে। এর মধ্যে ৪৩ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন , মারা গেছেন ২ জন।
সোমবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার।
তিনি বলেন এম আব্দুর রহিম মেডিকেল কলেজ দিনাজপুর হতে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁওয়ে নতুন করে ৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
সদর উপজেলায় ৪ জনের ২ জন জেলা শহরের কলেজ পাড়ার বাসিন্দা, তারা স্মামী-স্ত্রী। ১ জন জগন্নাথপুর এলাকার , তিনি একটি প্রাইভেট ক্লিনিকের প্যাথোলজিস্ট। অপরজন শহরের শাহপাড়ার বাসিন্দা , মোবাইল দোকানের কর্মচারি। পীরগঞ্জ উপজেলায় আক্রান্ত হয়েছেন ২ জন নারী, একজন ময়মনসিংহে কর্মরত টেক্সটাইল ইঞ্জিনিয়র , অপরজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র নার্স, রাণীশংকৈল উপজেলায় আক্রান্ত ১ জন ১০ বছরের শিশু যার বাবা ইতিপূর্বে আক্রান্ত ছিলেন, অপরজন গাজীপুর প্রত্যাগত ৩৮ বছর বয়স্ক শ্রমিক।
প্রসঙ্গত গত ১১ এপ্রিল ঠাকুরগাঁও জেলার হরিপুরে ২ ও পীরগঞ্জে ১ জনসহ ৩ জন প্রথম আক্রান্ত হন। তার ধারাবাহিকতায় ৮ জুন পর্যন্ত গত ৫৯ দিনে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৪৪ জনে। এর মধ্যে সদর উপজেলায় আক্রান্ত ৪২ জনের মধ্যে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৫ জন, মারা যান ১ জন। বালিয়াডাঙ্গীতে মোট আক্রান্ত ৩৭ জনের মধ্যে ১৭ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ১৩ জন, রাণীশংকৈলে আক্রান্ত ১৮ জনের সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪ জন ও মারা গেছেন ১ জন ৮২ বছরের বৃদ্ধা। হরিপুরে আক্রান্ত ২৩ জনের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৩ জন এবং পীরগঞ্জে আক্রান্ত ২৪ জনের মধ্যে ইতিমধ্যেই সুস্থ্য হয়েছেন ৮ জন।

ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *