Print Print

পুলিশ সদস্যের বিরুদ্ধে বিয়ের প্রলোভনে অনৈতিক সম্পর্কের অভিযোগ

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ এক কলেজ ছাত্র্রী সাথে বিয়ের প্রলোভন দেখিয়ে অনৈতিক দৈহিক সম্পর্কের অভিযোগ উঠেছে পুলিশ কনস্টেবল রিপন সিংহের বিরুদ্ধে। পুলিশ সদস্যের বাড়ি ঠাকুরগাঁও সদর উপজেলার ইয়াকুবপুর গ্রামে ।
অভিযোগ সূত্রে জানা যায়, জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ৩নং ধনতলা ইউনিয়ন পরিষদের বগাদিগীর (লাহিড়ী) রবীন্দ্রনাথ সিংহের ছেলে পুলিশ কনস্টেবল রিপন সিংহের সঙ্গে ঠাকুরগাঁও সদর উপজেলার ইয়াকুবপুর গ্রামের এক কলেজ ছাত্রীর সাথে ৫ বছর আগে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।
সম্পর্ক চলাকালে তিনি কলেজ ছাত্রীকে বিভিন্ন জায়গায় নিয়ে যান এবং বিয়ের প্রতিশ্রæতি দিয়ে ২০১৭ সালের ৩রা নভেম্বর দিনাজপুর শহরের হোটেল হিমাচলে কলেজ ছাত্রীর সাথে দৈহিক সম্পর্ক করে। এরপর তার এবং কলেজ ছাত্রীর আত্মীয়ের বাসায় নিয়ে গিয়ে বøাকমেইল এবং বিয়ের প্রতিশ্রæতি দিয়ে একাধিকবার দৈহিক সম্পর্ক করে রিপন।
এরপর ওই কলেজ ছাত্রী পুলিশ কনস্টেবলকে বিয়ের কথা বললে তিনি বিভিন্ন ছলাকলা করে কলেজ ছাত্রীকে বাড়ি থেকে ১৫ লক্ষ টাকা নিতে বলেন। তবে কলেজ ছাত্রীর পরিবারের পক্ষে এতো টাকা দেয়ার সামর্থ্য নেই , এটা মেয়েটি পরিবারের সাথে আলোচনা করে পুলিশ সদস্যকে জানিয়ে দেয়।
অভিযোগে আরও জানা যায়, বর্তমানে কলেজ ছাত্রী তাকে বিয়ের কথা বললে সে বিভিন্ন তালবাহানা করে এবং ১৫ লক্ষ টাকা যৌতুক দাবি করে। কলেজ ছাত্রীর বাবা তাকে ৪ লক্ষ টাকা দিতে সম্মত হন। কিন্তু সে অন্যখানে ১৭ লক্ষ টাকা যৌতুক নিয়ে বিবাহ করার চেষ্টা করছেন বলে অভিযোগ করেছেন ভুক্তভুগী ওই কলেজ ছাত্রী। উপায় না পেয়ে এ বিষয়ে কলেজ ছাত্রী দিনাজপুর পুলিশ সুপার বরাবরে গত ১৮/০৬/২০২০ইং তারিখে একটি লিখিত অভিযোগ করেছে বলে জানা যায়।
এ বিষয়ে জানতে অভিযুক্ত পুলিশ কনস্টেবল রিপন সিংহের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।
এ ব্যাপারে দিনাজপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কর্মকর্তা মধুসুধন দত্ত জানান, আমরা একটি অভিযোগ পেয়েছি তদন্ত করলে প্রকৃত সত্যতা জানা যাবে।

ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *