Print Print

সংস্কারের নামে কাজ বন্ধ রেখে জনদুর্ভোগ’র প্রতিবাদে অবস্থান কর্মসূচি

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি::৪ জুলাই জেলার পীরগঞ্জ পৌরশহরের বটতলা থেকে টিএন্ডটি অফিস পর্যন্ত রাস্তাটির দ্রুত সংস্কারের দাবিতে এবং সংস্কােরের নামে কাজ বন্ধ রেখে জনদুভোগের প্রতিবাদে অবস্থান কর্মসূচি পালন করেছেন এলাকাবাসী।
শনিবার দুর্ভোগের শিকার সাধারন মানুষ পশ্চিম চৌরাস্তায় এই অবস্থান কর্মসূচিতে অংশ নেন। এ সময় সাধারন মানুষের দুর্ভোগ লাঘবে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানিয়ে বক্তব্য দেন সাবেক এমপি ও পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. ইমদাদুল হক,পীরগঞ্জ পৌর মেয়র মো.কশিরুল আলম,পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব, উপজেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক এডভোকেট আবু সায়েম,উপজেলা যুবলীগের সভাপতি খোরশেদ আলী মোল্লা, যুবলীগ নেতা শাহাজালাল বাবু, দেলোয়ার হোসেন দুলাল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, ছাত্র ইউনিয়ন নেতা আবু সালেহ শিহাব প্রমুখ।
বক্তারা বলেন,এই ব্যস্ততম রাস্তাটি দীর্ঘদিন আগে সংস্কার কাজ শুরু হলেও রাস্তাটি খোড়াখুড়ি করে সংস্কার কাজ বন্ধ রাখা হয়। কিন্তু এই বর্ষার মৌসুমে মত পানি জমাট হয়ে বিরাট অংশজুড়ে গভীর গর্ত এবং পানি জমে চলাচলের অযোগ্য হয়ে পড়ে সড়কটি। ফলে জনদুর্ভোগ ক্রমাগত বাড়তে থাকায় এবং কতৃপক্ষের কোন নজর না থাকায় রাস্তাটির দ্রুত সংস্কারের দাবি জানিয়ে আসছে এলাকাবাসী।

ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *