Print Print

ধর্ষণের মহোৎসব শুরু হয়েছে: ফখরুল

নিজস্ব প্রতিবেদক::ধর্ষণের মহোৎসব শুরু হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে তিনি এ মন্তব্য করেন.

‘দেশব্যাপী অব্যাহতভাবে ধর্ষণের প্রতিবাদে’ এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মির্জা ফখরুল বলেন, নোয়াখালীর বেগমগঞ্জে লোমহর্ষক ভয়াবহ ঘটনা শুধু বাংলাদেশ নয়, বিশ্ব বিবেককে নাড়া দিয়েছে। গত কয়েকমাসে দেশে ধর্ষণের মহোৎসব শুরু হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়েছে মন্তব্য করে তিনি বলেন, দেশে আজকে সবচেয়ে অসহায় অবস্থায় আমাদের মা ও বোনেরা আছেন। তারা নিজেদের নিরাপত্তা নিয়ে চিন্তিত হয়ে পড়েছে। কারণ বর্তমান আওয়ামী লীগ ক্ষমতায় থাকার জনগণ তাদের সকল অধিকার হারিয়েছে।

দেশের চলমান প্রেক্ষাপট সম্পর্কে ফখরুল বলেন, আজকে আমরা যারা গণতন্ত্র ও স্বাধীনতায় বিশ্বাস করি তারাই পারে বর্তমান সমস্যার সমাধান করতে। আর এজন্য ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্য দিয়ে দেশে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব-উন-নবী খান সোহেলের সভাপতিত্বে মানববন্ধনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন প্রমুখ বক্তব্যে রাখেন।

ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *