Print Print

গাইবান্ধা থেকে অপহৃত ব্যবসায়ী ঠাকুরগায়ে উদ্ধার

ঠাকুরগাঁ প্রতিনিধি:: ঠাকুরগায়ের সিআইডি পুলিশের একটি চেৌকশ দল ৩ দিন আগে গাইবান্ধা থেকে এক অপহৃত ব্যবসায়ীকে সোমবার রানীশংকৈল উপজেলা থেক উদ্ধারে সক্ষম হয়েছে।

গত রোববার রাত তিনটায় ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলায় আব্দুর রাজ্জাকের বাড়িতে অভিযান চালিয়ে অপহৃতগোলাম মোস্তফা শাহীনকে উদ্ধার করা হয়। সিআইডি ঠাকুরগাঁও কার্যালয়ের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল হামিদ গতকাল সোমবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন। অপহৃত শাহীন একজন ব্যবসায়ী। তিনি ঢাকার পশ্চিম রামপুরায় বসবাস করেন। ব্যাবসার কাজে গাইবান্ধায় এলে অপহৃত হন।

এ সময় তিনি জানান,গত( ৯অক্টোবর) বৃহস্পতিবার গাইবান্ধা থেকে ওই ব্যবসায়ীকে ডিবি পরিচয় দিয়ে অপহরণ করে মুক্তিপন হিসেবে পরিবারের কাছে ১০ লক্ষ টাকা দাবি করে অপহরণকারীরা। টাকা না পেলে তাকে মেরে ফেলার হুমকিও দেয় তারা।

এমন অভিযোগ সিআইডি ঠাকুরগাঁওয়ের কাছে আসলে অপহৃত ব্যক্তির অবস্থান তথ্য প্রযুক্তির মাধ্যমে জেনে রোববার রাতে রাণীশংকৈলের ভোলাপাড়া গ্রামে সিআইডির একটি টিম অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে। তবে অপহরণের সাথে সম্পৃক্ত ব্যক্তিরা সিআইডি আসার আগে সটকে পড়ে। এ ঘটনায় ভুক্তভোগীর স্ত্রী আমেনা বেগম ওইদিনই রাণীশংকৈল থানায় ৬জনের নাম উল্লেখ করে একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলাটি তদন্তভার সিআইডিকে দেয়া হয়। প্রাথমিক ভাবে অপহরণের কারণ আর্থিক লেনদেনের বিষয় জড়িত থাকতে পারে বলে জানান এ কর্মকর্তা।

ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *