Print Print

শরীরের বল দিয়ে মেয়েদের দমিয়ে রাখবেন না -এসিল্যান্ড সোহাগ চন্দ্র সাহা

রানীশংকৈল থেকে খুরশিদ আলম শাওনঃ মেয়েরা আমাদের চেয়ে অনেক পরিশ্রমী ও ক্ষমতাবান কারণ মেয়েদের গর্ভ থেকে আমাদের সৃষ্টি। এছাড়াও মেয়েরা কত কাজ করে সারাদিন বাসা বাড়ীর কাজ কাপড় ধোলাইসহ পরিবারের অনেক কাজ। এত কাজের পরেও যে মেয়েরা চাকুরী করে তারা সঠিক সময়ে তাদের কর্মস্থলে যায়। তাই বলি মেয়েদের শরীরের বল দিয়ে দমিয়ে রাখবেন না।
গতকাল সোমবার বেসরকারী এনজিও এসডিও’র জনসংগঠনের ভুমিহীনদের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভায় সংগঠনের উপজেলা সমন্বয়ন কমিটির সভাপতি অর্জুন চন্দ্র রায়ের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন উপজেলা সহকারি কমিশনার ভূমি সোহাগ চন্দ্র সাহা।
তিনি আরো বলেন দেশে কোন ভুমিহীন থাকবে না। আপনারা যারা ভুমিহীন এখানে উপস্থিত আছেন তারা আমার অফিসে যোগাযোগ করবেন আমি সরকারী নিয়মনুযায়ী আপনাদের জমি বন্দোবস্ত দেওয়ার চেষ্টা করবো । ইতিমধ্যে ২০১৭ থেকে ২০১৮ সালের মধ্যে আমরা প্রায় ১১৮জন ভুমিহীনকে জমি বন্দোবস্ত দিয়েছে। আরো দেওয়ার প্রক্রিয়া চলছে। এ উপজেলায় অনেক খাস জমি রয়েছে প্রভাবশালীদের দখলে যেগুলো উদ্বার করা গেলে অনেক ভুমিহীনদের বন্দোবস্ত দেওয়া যেত।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান,মাহফুজা বেগম পুতুল প্রেস ক্লাব সভাপতি মোবারক আলী এসডিও’র আঞ্চলিক সম্বন্বয়কারী জাহেদুর রহমান এছাড়াও ভুমিহীন ববিতা রানী, রবি, নাজমাসহ অনেকে। উপস্থিত ছিলেন প্রেস ক্লাব সাবেক সম্পাদক বিপ্লব জিয়াউর রহমান, খুরশিদ আলম শাওন প্রমূখ।

ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *