Print Print

আ.লীগ চায় না বিএনপি নির্বাচনে আসুক: ফখরুল

আজম রেহমান,সারাদিন ডেস্ক::বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন,বিএনপি নির্বাচনে আসুক আওয়ামী লীগ তা চায় না। তাই তারা বিচার বিভাগ ব্যবহার করে খালেদা জিয়াকে কারারুদ্ধ করে রেখেছে। কিন্তু তাদের সব চেষ্টাকে প্রতিহত করে তিনি মুক্ত হয়ে জনগণের মাঝে ফিরে আসবেন।

বৃহস্পতিবার (২১ জুন) জাতীয় প্রেসক্লাবে বিইউজে ও ডিইজে আয়োজিত ‘সংবাদ পত্রের কালো দিবস’ বিষয়ক আলোচনা সভা প্রধান অতিথির বক্তব্যে মির্জা ফখরুল এসব কথা বলেন।

মহাসচিব মির্জা ফখরুল আলমগীর বলেন, দেশে আওয়ামী লীগ চালাচ্ছে নাকি অন্য কোন শক্তি চালাচ্ছে তা নিয়ে সন্দেহ আছে। আওয়ামী লীগ চালালে এমন হতো না, তারা তাদের অতীত রাজনৈতিক অভিজ্ঞতা ন্যূনতম ব্যবহার করছে না। তারা অতীত থেকে শিক্ষাও নিচ্ছে না।

জুডিশিয়াল যে আবস্থা সেখানে যেতেও ভয় হয় দাবি করে মির্জা ফখরুল বলেন, বিএনপির ১৮ লাখেরও বেশি নেতাকর্মী কারাগারে আছে। নেতাকর্মীরা বাড়িতে থাকতে পারছেনা। তাদের কেউ ঢাকার এসে নাইটগার্ডের কাজ করছে আবার কেউ বায়তুল মোকাররমে কাগজ বিক্রি করে জীবনযাপন করছে। ঢাকায়ও একই অবস্থা এক এলাকার লোক অন্য এলাকায় থাকতে হচ্ছে। না হলে ধরে নিয়ে যাওয়া হচ্ছে, গুম, খুন করা হচ্ছে, আমাদের ছেলেরা কোথাও নিরাপদ নয়। ইলিয়াস আলী, জাকির, সুমনে সন্তানরা এখনও তাদের আসায় দিন গুনছে। অথচ তারা জানেই না যে তাদের বাবা ফিরে আর কোন দিন আসবে না।

বিএনপির এ নেতা বলেন, আমরা মাঝে মাঝে হতাশ হয়ে যাই। হতাশা শেষ কথা হতে পারে না। লড়াই চালিয়ে যেতে হবে। এটা আমাদেরকে করতে হবে। কেউ আমাদের করে দিবে না বা এনে দিবে না।

বিএফইউজে’র সভাপতি রুহুল আমিন গাজী সভাপতিত্বে বক্তব্য করেন আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমান, বিএফইউজের সাবেক সভাপতি ও বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, বিএফইউজের মহাসচিব এম আবদুল্লাহ, ডিইউজের সভাপতি কাদের গনি চৌধুরী, সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমেদ প্রমুখ।

ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *