Print Print

প্রিয়াঙ্কা আর নিকের বাগদান কবে?

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপ তারকা নিক জোনাসের বিয়েটা মনে হচ্ছে হয়েই যাচ্ছে। পরিস্থিতি তেমনই জানান দিচ্ছে। জনপ্রিয় ম্যাগাজিন ফিল্মফেয়ারের অনলাইন সংস্করণ থেকে জানা গেছে, আগামী জুলাই অথবা আগস্ট মাসে তাঁদের বাগদান হবে। আর তাই নিক জোনাসকে নিজের পরিবারের সবার সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার জন্য ভারতে নিয়ে এসেছেন প্রিয়াঙ্কা।

এরই মধ্যে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া আর ভাই সিদ্ধার্থ চোপড়ার সঙ্গে নিকের আলাপ হয়েছে। মুম্বাইয়ে বান্দ্রার এক রেস্তোরাঁয় তাঁরা একসঙ্গে রাতের খাবার খেয়েছেন। এ সময় পরিবারের আরও কয়েকজন ছিলেন তাঁদের সঙ্গে। মধু চোপড়ার ভাষায়, ‘আমরা ১০ জন ছিলাম।’ তিনি আরও বলেন, ‘আমরা একসঙ্গে শুধু রাতের খাবার খেয়েছি। সেদিন দলবল বড় ছিল, ভালো করে নিকের সঙ্গে কথা বলা হয়নি, তাই চেনার সুযোগটাও হয়নি।’

নিকের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে এখনো প্রকাশ্যে কিছু বলেননি প্রিয়াঙ্কা। তবে তাঁদের ঘনিষ্ঠতা দেখে সবকিছুই আন্দাজ করা যাচ্ছে। কারণ, তাঁরা ঘুরছেন, চুটিয়ে আড্ডা দিচ্ছেন, প্রিয়াঙ্কার আত্মীয়স্বজনদের সঙ্গে পরিচিত হচ্ছেন।

২১ জুন যুক্তরাষ্ট্র থেকে মুম্বাই আসেন নিক। এ যাত্রায় মুম্বাইতে হয়তো খুব বেশি দিন থাকা হবে না তাঁর। তাই যতটা সময় পাচ্ছেন, প্রেমিককে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন প্রিয়াঙ্কা। এনডিটিভির এক খবর থেকে জানা গেছে, প্রেমিক নিক জোনাসকে নিয়ে প্রিয়াঙ্কা ঘুরে বেড়াচ্ছেন ভারতের গোয়ার সমুদ্রসৈকতে। এ সময় তাঁদের সঙ্গে আছেন প্রিয়াঙ্কার কাজিন বলিউডের আরেক তারকা পরিণীতি চোপড়া।

গত রোববার ব্যক্তিগত জেটে করে গোয়ার উদ্দেশে রওনা দেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। বিমানবন্দরে তাঁদের সঙ্গে ছিলেন সিদ্ধার্থ চোপড়া আর পরিণীতি চোপড়া।

এদিকে প্রিয়াঙ্কার নাচের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সাড়া ফেলেছে। ভিডিওতে প্রিয়াঙ্কার সঙ্গে দেখা গেছে পরিণীতি চোপড়াকে। পরিণীতির পোস্ট করা সেই ভিডিওতে দেখা গেছে, দুই বোন ‘টিপ টিপ বারসা পানি’ গানের সঙ্গে প্রাণখুলে নাচছেন। নাচের সময় তাঁরা দুজন খালি গলায় গানটি গেয়েছেন। প্রিয়াঙ্কা ও পরিণীতির নাচের এই ভিডিও গোয়াতেই ধারণ করা। এক দিন আগে ইনস্টাগ্রামে পোস্ট করা এই ভিডিও এরই মধ্যে ৩১ লাখ বারের বেশি দেখা হয়ে গেছে।

প্রিয়াঙ্কার সঙ্গে কোনো বিদেশির বিয়ে হোক, তা একসময় ভাবতেই পারেননি মা। সংবাদমাধ্যমকে এ কথা তিনি বলেছিলেনও। তখন তিনি আরও বলেছিলেন, ‘বিয়ে একই সমাজ আর সংস্কৃতির মানুষের মধ্যেই হওয়া ভালো।’ এখন কিন্তু তাঁর মেয়ে বিদেশির সঙ্গেই প্রেম করছেন। প্রিয়াঙ্কার চেয়ে নিক ১০ বছরের ছোট। আবার বিয়ের পর যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে নাকি স্থায়ীভাবে থাকার কথা ভেবেছেন প্রিয়াঙ্কা।

মুম্বাইয়ে আসার পর ইনস্টাগ্রামে নিক জোনাসের শেয়ার করা একটি ভিডিওতে দেখা যায়, বৃষ্টিতে ভিজছেন প্রিয়াঙ্কা। বৃষ্টির মধ্যে নাচতে নাচতে নিকের দিকে এগিয়ে আসছেন। তাঁর মুখে প্রাণখোলা হাসি। প্রেমিকার সেই উচ্ছ্বাসকে ক্যামেরায় ধরেছেন নিক৷ আর তার সঙ্গে লিখেছেন ইংরেজি হরফে ‘হার’, সঙ্গে একটি লাভসাইন৷ সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁদের নতুন নাম দেওয়া হয়েছে ‘প্রিনিক’৷ এই হট কাপলকে এখন এই নামে সম্বোধন করা হচ্ছে৷

৩৫ বছর বয়সী প্রিয়াঙ্কা চোপড়া কয়েক দিন আগে যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে নিকের কাজিনের বিয়েতে তাঁর ভাই কেভিন জোনাস, ভাবি ও তাঁদের সন্তানদের সঙ্গে দেখা করেছেন। আড্ডা দিয়েছেন প্রেমিকের পরিবারের বন্ধুদের সঙ্গে।

২০১৭ সালে মেট গালায় (নিউইয়র্ক সিটির মেট্রোপলিটন মিউজিক অব আর্টস কস্টিউম ইনস্টিটিউটের জন্য তহবিল সংগ্রহের বার্ষিক আয়োজন) ২৫ বছর বয়সী সংগীতশিল্পী-অভিনেতা নিক জোনাসের সঙ্গে পরিচয় প্রিয়াঙ্কার। ওই অনুষ্ঠানের লালগালিচায় একসঙ্গে ক্যামেরাবন্দী হন তাঁরা। এরপর গুজব ছড়ায়, তাঁদের মধ্যে গড়ে উঠেছে সখ্য। এ বছরের মেট গালায় একই টেবিলে বসে দুজনের জম্পেশ আড্ডা দেওয়ার ফলে মন দেওয়া-নেওয়ার গুঞ্জনের পালে হাওয়া লাগে। এই সময় প্রিয়াঙ্কা সম্পর্কে নিককে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘প্রিয়াঙ্কা ভালো মানুষ।’

ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *