Print Print

ছাড় ও উপহারে ছুটির দিনে জমজমাট স্মার্টফোন মেলা

আজ স্মার্টফোন ও ট্যাব এক্সপোর দ্বিতীয় দিন। অত্যাধুনিক প্রযুক্তিপণ্যে দেশি বিদেশি প্রতিষ্ঠানগুলোর বিশেষ মূল্যছাড় ও উপহারে ছুটির দিনে রাজধানীতে জমে উঠেছে টেকশহর ডটকম স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো ২০১৮। শুক্রবার সকাল থেকেই দর্শনার্থীদের পদচারনায় মুখরিত হয়ে ওঠে ঢাকার আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে দেশের প্রযুক্তিখাতের পণ্য প্রদর্শনীর সবচেয়ে বড় এই আয়োজন। ছুটির দিন থাকায় বড়দের পাশাপাশি ছোটদের ও শিক্ষার্থীদের অংশগ্রহণ ছিল দেখার মতো। বিক্রিও হচ্ছে বেশ।
এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাচ্ছে। অংশ নিয়েছে স্যামসাং, টেকনো, সিম্ফনি, উই, হুয়াওয়ে, নকিয়া, অপ্পো, ভিভো, আইফোন, লাভা, উইনম্যাক্স, লেনেভো, ডিটেইল, উইমিডিজি, সোলার ইলেক্ট্রো এবং বিজয়সহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান। ব্র্যান্ডগুলো মেলায় বিভিন্ন মডেলের স্মার্টফোন ও স্মার্ট ডিভাইস প্রদর্শন ও বিক্রি করছে। পাওয়া যাচ্ছে মোবাইল অ্যাক্সেসরিজও। এ ছাড়া বেশ কিছু মডেলের স্মার্টফোন উন্মোচনও করা হয়েছে মেলায়।
স্যামসাং মোবাইল বাংলাদেশ এবারের মেলায় স্যামসাংয়ের গ্রাহকদের জন্য এনেছে নানা ধরনের অফার। এছাড়া স্যামসাং তাদের এক্সেসরিজ লঞ্চ করছে মেলাতে। স্যামসাং মেলায় শিক্ষার্থীদের জন্য বিশেষ ছাড় দেওয়া হচ্ছে। টেকনো মোবাইল মেলাতে তাদের স্মার্টফোনের সঙ্গে ক্যাশব্যাক, ডিসকাউন্টসহ নানা ধরনের অফার দিচ্ছে।
সিম্ফনির যে কোনো স্মার্টফোনের সঙ্গে রয়েছে ৫ শতাংশ ছাড়। এছাড়া আরো রয়েছে নিশ্চিত উপহার। রয়েছে ব্যাকপ্যাক, চাবির রিং, টি-শার্ট ইত্যাদি।
উই মোবাইল কম দামে ফোরজি স্মার্টফোন দিচ্ছে। এছাড়া ফোন কিনলে নানা ধরনের উপহার রয়েছে। ফুটবল থেকে শুরু করে নানা ধরনের এক্সেসরিজ রয়েছে এই উপহারের মধ্যে।
হুয়াওয়ে মেলায় তাদের স্মার্টফোনে ৭ থেকে ২৩ শতাংশ এবং ট্যাবে ৭ থেকে ৪৩ শতাংশ ছাড় দিচ্ছে। রয়েছে আরো অনেক উপহার।
অপ্পো মোবাইল ক্রেতাদের জন্য দিচ্ছে ফোন কিনলেই বিশেষ উপহার।
ভিভোর ফোনের সঙ্গের রয়েছে নানা ধরনের উপহার।
এছাড়া মেলায় প্রতিষ্ঠানটি ১নং স্টলে মিলছে ১০ শতাংশ থেকে ৪০ শতাংশ ছাড়ে স্মার্টফোন ও নানা উপহার। এছাড়া মেলায় ইউমিডিজি আয়োজন করেছে সেলফি প্রতিযোগিতার। এতে অংশগ্রহণ করে প্রতিদিন ফ্রি স্মার্টফোন জেতার পাশাপাশি পাওয়া যাবে নিশ্চিত পুরস্কার। স্মার্টফোন কিনলে উপহার হিসেবে থাকছে ব্লুটুথ স্পিকার, হেডফোন, পাওয়ার ব্যাংকসহ আরো অনেক কিছু।
স্মার্টফোন কিনতে আসা ক্রেতা রানা আব্বাস বলেন, প্রতিবছর স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপোতে আসি। অনেক সময় সব সেট শোরুমগুলো যে পাওয়া যায় না আর একসঙ্গে এতকিছু দেখতেও পাওয়া যায় না। এসব চিন্তা করেই মেলাতে আসি।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আর্থি পায়েল মেলায় ঘুরে ঘুরে ফোন দেখছেন। ফোন কিনবেন বলেই এসেছেন মেলায়। বাজেট ১০ থেকে ১৫ হাজার। তিনি বলেন, আমার বাজেট যা তার মধ্যে ফোন অনেকগুলোই আছে। এখন চিন্তা করছি কোন ব্র্যান্ডের ফোন কিনব। মেলাতে এই কারণে আসি। ব্র্যান্ডগুলো থেকে একটি ভালো মানের স্মার্টফোন কিনবো বলে।
দেশের ব্যবহারকারীদের আধুনিক স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার পরখ করে দেখার ও কেনার সুযোগ করে দিতে গতকাল বৃহস্পতিবার সকাল ১০টা থেকে শুরু হয়েছে ‘টেকশহরডটকম স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৮’। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিনদিনব্যাপি এই মেলা চলবে শনিবার পর্যন্ত। প্রতিদিন মেলা চলবে রাত ৮টা পর্যন্ত। স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে দেশে এক্সপো মেকারের আয়োজনে এটি দশম প্রদর্শনী।
এবাররে মেলার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার।
ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *