Print Print

ঠাকুরগাঁওয়ে প্রতিপক্ষের আক্রমণে প্রবীণ স্কুলশিক্ষক সপরিবার আহত

আজম রেহমান:: ঠাকুরগাঁওয়ে প্রতিপক্ষের দ্বারা আক্রান্ত নিজ ছেলে ও ছেলের বউকে বাঁচাতে গিয়ে মারাত্মকভাবে আহত হলেন একজন প্রবীণ স্কুল শিক্ষক। এতে এই বৃদ্ধ শিক্ষকের উপরের পাটির একটি দাঁত পড়ে যায় , মরণাপন্ন অবস্থায় তিনি এখন ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধিন সদর উপজেলার ভেলাজান বাঁশগাড়া (স্কুলপাড়া) এলাকার অবসরপ্রাপ্ত প্রবীণ শিক্ষক আলহাজ¦ দারাজউদ্দিন মাস্টার সাংবাদিকদের কাছে এ কথা বলতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন , এলাকায় তাঁর হাতে হাতেখড়ি হয়েছে অনেক ছাত্রের , সেই তাঁদেরই কয়েকজন তার জমি জিরাত দখলের উদ্দেশ্যে তাঁকে সপরিবারে হত্যার চেষ্টা করেছে। হামলায় তিনি ছাড়াও তাঁর স্ত্রী জয়নবা, তাঁর ছেলে আঃ জব্বার , ছেলের বউ মনুজা বেগম মারাত্মকভাবে আহত হয়ে একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এমন কি তার ছেলের বউকে বিবস্ত্র করে শ্লীলতাহানিরও চেষ্টা করা হয় বলে তিনি অভিযোগ করেন। এ ব্যাপারে ঠাকুরগাঁও সদর থানায় হামলাকারী একই গ্রামের মৃত ফিরোজ হোসেনের তিন ছেলে হানিফ , মতিয়ার , শহিদুলসহ ৬ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।
মামলার এজাহারে জানা যায় , গত সোমবার সকালে প্রবীণ স্কুল শিক্ষক দারাজ উদ্দিনের ছেলে আব্দুল জব্বার পৈত্রিক জমিতে ভাড়া করা ট্রাক্টর দিয়ে চাষ তদারকিতে গেলে পাশর্^বর্তী হানিফ , মতিয়ার , শহিদুলসহ ৬/৭ জন মারাত্মক অস্ত্রে সজ্জিত হয়ে জমিচাষে বাধা দেন। জব্বার তার প্রতিবাদ করলে তার উপর হামলা চালান হানিফ ও তার সঙ্গীরা। জব্বারকে বাঁচাতে এসে একে একে মারাত্মকভাবে আহত হন জব্বারের বাবা প্রবীণ শিক্ষক আলহাজ¦ দারাজ উদ্দিন , স্ত্রী মনুজা , মা জয়নবা ও প্রতিবেশী আনিসুর মারাত্মকভাবে আহত হন। আহতরা সকলেই এ খবর লেখা পর্যন্ত ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি ছিলেন। আহত জব্বার তার বড় ভাই হামিদুর রহমানের মাধ্যমে হানিফ , মতিয়ার , শহিদুলসহ ৬ জনকে আসামী করে ঠাকুরগাঁও সদর থানায় মামলা দায়ের করেন।
এদিকে হামলার ৪ দিন পেড়িয়ে গেলেও আসামীরা গ্রেফতার না হওয়ায় বাদীরা প্রাণভয়ে উদ্বীগ্ন দিন কাটাচ্ছেন বলে জানান স্কুল শিক্ষকের ছেলে হামিদুর।
ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ জানান, আসামীদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

 

ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *