Print Print

দুর্গা দেবীর শিক্ষায় যেন বাংলাদেশের সকল অন্যায় অত্যাচার পরাজিত হয় এবং শুভ বুদ্ধি ও সত্যের জয় হয় ……………..ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজম রেহমান,সারাদিন ডেস্ক : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দূর্গা পূজা উপলক্ষ্যে হিন্দু সম্প্রদায়সহ আপামর জনসাধারণকে এই প্রার্থনার আবেদন জানান যে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া যেন মুক্তি পান, দেশে যেন গণতান্ত্রিক ব্যবস্থা প্রতিষ্ঠিত হয় , জগতের সমস্ত অন্যায় অত্যাচার নির্যাতনের বিরুদ্ধে যেমন দেবী দুর্গা সংগ্রাম করেছেন, যুদ্ধ করেছেন, লড়াই করছেন এবং অসুরকে বধ করেছেন তেমনিভাবে বাংলাদেশের সকল অন্যায় অত্যচার যেন পরাজিত হয় এবং শুভ বুদ্ধির ও সত্যের যেন জয় হয় । তিনি দেশনেত্রী খালেদা জিয়া ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে দেশের সনাতন ধর্মাবলম্বী সকল মানুষকে দূর্গাপূজার শুভেচ্ছা জানান।
তিনি বুধবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার ২৯ মাইল, খোঁচাবাড়িহাটসহ বিভিন্ন দুর্গামন্দির পরিদর্শন এবং সনাতন হিন্দু সম্প্রদায়ের অনুসারীদের শারদীয় শুভেচ্ছা জানাতে গিয়ে তিনি এ কথা বলেন।
এ সময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
মির্জা ফখরুল আজ সারাদিন ঠাকুরগাঁও সদর উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শ করবেন এবং শুভেচ্ছা বিনিময় করবেন। বৃহষ্পতিবার সকালে তিনি ঢাকার উদ্দেশ্যে রওনা দেবেন ।

 

ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *