Print Print

ওয়ার্ল্ড কারাতের বিচারক পরীক্ষায় এএসআই লতা পারভীন

ওয়ার্ল্ড কারাতে ফেডারেশনে বিচারক পরীক্ষায় অংশগ্রহণের জন্য দুবাই যাচ্ছেন বাংলাদেশ পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) লতা পারভীন। আগামী ১০ থেকে ১৭ ফেব্রুয়ারি আরব আমিরাতের দুবাই সিটিতে ওয়ার্ল্ড কারাতে ফেডারেশনের (ডব্লিওকেএফ) আয়োজনে ও আরব আমিরাত কারাতে ফেডারেশনের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত হবে ওয়ার্ল্ড কারাতে জাজ ও রেফারি সেমিনার, পরীক্ষা ও ওয়ান প্রিমিয়ার লিগ।

প্রতিযোগিতায় অংশগ্রহণের উদ্দেশে শনিবার (৯ ফেব্রুয়ারি) ঢাকা ছাড়ছেন পুলিশের কারাতে কন্যাখ্যাত চট্টগ্রাম মহানগর পুলিশের এএসআই লতা। পুলিশ সদর দফতর সূত্রে জানা গেছে, বর্তমানে বাংলাদেশের একমাত্র এশিয়ান মহিলা কারাতে জাজ লতা পারভীন ইতোপূর্বে শ্রীলঙ্কায় অনুষ্ঠিত এশিয়ান কারাতে জাজ পরীক্ষায় অংশ নিয়ে সফলতার সঙ্গে উত্তীর্ণ হন। এ ছাড়াও ২০১৫, ২০১৬ ও ২০১৭ সালে জাতীয় কারাতে দলের হয়ে দেশের বাইরে আন্তর্জাতিক কারাতে প্রতিযোগিতায় প্রতিনিধিত্ব করে তার নিজস্ব ইভেন্টে স্বর্ণপদক অর্জন করার মাধ্যমে বাংলাদেশ পুলিশ ও দেশের জন্য সম্মান বয়ে আনেন।

২০১৬ ও ২০১৭ সালে বাংলাদেশ পুলিশের বর্ষসেরা নারী ক্রীড়াবিদ লতা পারভীন জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বিভিন্ন কারাতে প্রতিযোগিতায় গুরুত্বপূর্ণ বিচারক হিসেবে দ্বায়িত্ব পালন করেছেন। পাশাপাশি বাংলাদেশ কারাতে ফেডারেশনে বাংলাদেশ পুলিশের প্রতিনিধিত্ব করছেন তিনি।

সিএমপি ইন সার্ভিস ট্রেনিং সেন্টারে কর্মরত এএসআই লতা পারভীন পরীক্ষায় সফলতা ও সারা বিশ্বের র‌্যাংকধারী খেলোয়াড়দের অংশগ্রহণে অনুষ্ঠিতব্য ডব্লিওকেএফ ওয়ান প্রিমিয়ার লিগ সুন্দরভাবে সম্পন্ন করে বাংলাদেশের সম্মান উজ্জ্বল করুক এমনটাই আশা পুলিশের।

ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *