Print Print

আন্ত:নগর দ্রুতযানের টিটিই কে মারধরের প্রতিবাদে কোনো ট্রেন থামছেনা পীরগঞ্জ স্টেশনে

সারাদিন ডেস্ক:: আন্ত:নগর দ্রুতযান এক্সপ্রেসের টিটিই (ট্রাভেলিং টিকেট এক্সজেমিনার) মো: রাসেলকে মারপিট করে মোবাইল ও জরিমানার টাকা সহ জরিমানা বই ছিনিয়ে নেয়ার প্রতিবাদে বৃহস্পতিবার (১৪ মার্চ) সকাল থেকে অনির্দ্দিষ্ট কালের জন্য ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা রেল ষ্টেশনে সকল প্রকার ট্রেন না থামানোর ঘোষণা দিয়েছেন রেল কর্তৃপক্ষ।

বৃহষ্পতিবার সকাল থেকে সেটি কার্যকর হয়েছে বলে টেলিফোনে জানিয়েছেন ঠাকুরগাঁও রেলওয়ে স্টেশন মাস্টার আখতার হোসেন। বুধবার রাতে ষ্টেশনে এই সংক্রান্ত নোটিশ সাঁটানো হয়েছে। নেটিশে পীরগঞ্জ রেল স্টেশনের নিকটবর্তী স্টেশনে যাত্রীদের উঠানামা করার জন্য বলা হয়েছে। এতে দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

ঠাকুরগাঁও রোড রেল স্টেশনের সহকারী স্টেশন মাস্টার অনুপ বসাক জানান, গেল রাত (বুধবার দিবাগত) সাড়ে ৮ টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা আন্ত:নগর ট্রেনটি পীরগঞ্জ ষ্টেশনে এসে পৌছলে কতিপয় উশৃংখল লোক ট্রেনের টিটিই রাসেলকে ট্রেন থেকে নামিয়ে মারপিট করে টাকা, জরিমানা বই ও মোবাইল ফোন সেট ছিনিয়ে নেয়।

পীরগঞ্জের সোমা ও তন্বি নামের দু’জন যাত্রী টিকিট ছাড়া দিনাজপুরে ট্রেনে উঠে। এ নিয়ে ওই টিটিই’র সাথে তাদের বাকবিতন্ডা হলে যাত্রীর লোকজন পীরগঞ্জ ষ্টেশনে টিটিই’র উপর হামলা চালায়। আহত রাসেল কে প্রথমে পীরগঞ্জ স্বাস্থ্য কেন্দ্রে ও পরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে রেফার করা হয়। তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছে। এই ঘটনায় দিনাজপুর জিআরপি থানায় যাত্রীর স্বামী কবিরুজ্জামান রিচার্ড, যাত্রী সোমা, তন্বী সহ ১২ জনের নাম উল্লেখে আরো অজ্ঞাতনামা ৫০/৬০ হামলাকারীদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। মামলা নং ০২ তারিখ ১৩.০৩.১৯ইং।     রেলওয়ের সূত্র জানায় আসামীরা গ্রেপ্তার না হওয়া পর্যন্ত পীরগঞ্জ ষ্টেশনে কোন ট্রেন আর ষ্টপেজ করবেনা।

            

ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *