Print Print

ঠাকুরগাঁওয়ে গৃহবধূকে এসিড নিক্ষেপ

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ঝরনা রানী (১৮) নামে এ গৃহবধূকে এসিড নিক্ষেপ করে ঝলসে দিয়েছে দুর্বৃত্তরা।
শনিবার উপজেলার বালিয়াডাঙ্গী পাইলট মডেল উ”চ বিদ্যালয়ের পশ্চিমে ব্রিজ সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওই গৃহবধূকে ভর্তি করা হয়েছে।এসিড আক্রান্ত ঝরনা রাণী উপজেলার আমজানখোর ইউনিয়নের দিলীপ কুমারের স্ত্রী।
ঝরনা রাণী অভিযোগ করে বলেন, আমি ও আমার স্বামী দুপুরে উপজেলা আমজানখোর ইউনিয়নের উদয়পুর গ্রাম থেকে মোটরসাইকেলে এসএসসি পরীক্ষা দেখতে আসার সময় বালিয়াডাঙ্গী পাইলট মডেল উ”চ বিদ্যালয়ের পশ্চিমে ব্রিজ সংলগ্ন স্থানে অপরদিক থেকে আসা দুইটি মোটরসাইকেলে থাকা অর্জুন (২১) ও সুজনসহ (১৯) ৪ যুবক বোতলে থাকা এসিড ছুড়ে মারে। এ সময় আমি ও আমার স্বামী মাথা সরিয়ে নিলে এসিড আমার গায়ে পড়ে হাত, গলা ও পা ঝলসে যায়।

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত ডাক্তার আবুল কাসেম বলেন, এসিড পড়ে তার ডান হাত ও পিছনের একটি অংশ ঝলসে গিয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

বালিয়াডাঙ্গী থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান বলেন, আমরা আলামত সংগ্রহ করেছি। ঘটনার বিষয়ে অভিযোগ দিলে বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *