Print Print

লোহাগাড়া বাজারে ইউএনও’র উচ্ছেদ অভিযান

মনসুর আলীঃ জেলার পীরগঞ্জ উপজেলার লোহাগাড়া বাজারে অবৈধ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন পীরগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার এডাব্লিউএম রায়হান শাহ্।
১৩ মে সোমবার উপজেলার নির্বাহী অফিসার বরাবর অভিযোগ দায়ের করেন লোহাগাড়া বাজারের চাউল দোকানদারগন। লোহাগাড়া বাজারের চাউল দোকানদার মোঃ আঃজব্বার,বাবুল,ইশাদ আলী, সলেমান আলী, আকবার আলী মতেন চন্দ্র সহ মোট ১১ জন দোকানদার অভিযোগ করে বলেন আমরা দীঘদিন যাবত এখানে চাউল ব্যবসা করে আসছি আমাদের জায়গা জবর দখল করে আমাদের দোকান করতে দেবেনা দখল বাজেরা ।অভিযোগেে বলা হয় ৩নং খনগাঁও ইউনিয়নের অধীনে চাদঁপুর মৌজার লোহাগড়া বাজারের খোলা টিনশেডের নিচে খুচরা চাউল ব্যবসায়ীদের জায়গা রাতারাতি জবর দখল করে বসে আছেন এক শ্রেণির দখলবাজ ।
এছাড়াও খোলা দোকানগুলো জবর দখল করে ৫০,০০০ হতে ৬০,০০০হাজার টাকা হাতিয়ে নিয়েছেন এক শ্রেণির দখলবাজ। পরে অভিযোগ করেন গরিব অসহায় চাউল দোকানদার মানুষগুলো । সরকারি জাগায় জবর দখল করে করে বসে বসে মোটা অংকের টাকা গুনছেন এক শ্রেণির চাঁদাবাজ । অভিযোগ পেয়ে ছুটে যান উপজেলা নির্বাহী অফিসার এ ডাব্লিউএম রায়হান শাহ্। পরে দখল মুক্ত করেন চাউল হাটির জায়গা।
এই বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার বলেন পীরগঞ্জ থানা পুলিশ প্রশাসন সহ অভিযান চালিয়ে দখলমুক্ত করা হয়েছে এর পর আবারও দখলে গেলে অইনগত ব্যবস্তা নেওয়া হবে। আপাতত লোহাগড়া বাজার দখল মুক্ত। ।

ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *