পীরগঞ্জে ৩ দিনব্যাপি উন্নয়নমেলা সমাপ্ত

আজম রেহমান,সারাদিন ডেস্ক:;শনিবার রাত ১০ টায় ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলা পরিষদে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলার সমাপ্ত ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরতে বিভিন্ন প্রতিষ্ঠান ষ্টল স্থাপন করেছিলেন তাতে প্রথম হয়েছেন পল্লী বিদ্যুৎ সমিতি, ২য় হয়েছেন কৃষি বিভাগ ও ৩য় হয়েছেন মৎস্য বিভাগ। পরে ‍‍বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন ও জাতীয় উন্নয়নের অগ্রযাত্রায় উপজেলা প্রশাসনের ভুমিক ও করনীয” শীর্ষক সেমিনারে বক্তব্য রাখেন মুখ্য আলোচক উপজেলা নির্বাহী অফিসার এ.ডাব্লিউ.এম রায়হান শাহ, আলোচক কৃষি অফিসার এসএম গোলাম সারোয়ার, প্রাণিসম্পদ কর্মকর্তা অমল কুমার রায়, স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. আরশাদ হোসেন, মৎস্য কর্মকর্তা মোছা. ইসমত আরা, শিক্ষা অফিসার মো. নজরুল ইসলাম, ভেটেরিনারী সার্জন ডা. সরফরাজ হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা শাকিনা বিনতে শরিফ, থানার অফিসার ইনচার্জ মোহা. বজলুর রশিদ, উপজেলা প্রকৌশলী মো. ইসমাইল হোসেন, যুব উন্নয়ন কর্মকর্তা জুলফিকার আলী,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এসএমই সাইদ,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তারিফুল ইসলাম, একটি বাড়ী একটি খামার প্রকল্পের সন্বয়কারী জাহাঙ্গীর হোসেন প্রমুখ।
এছাড়া মেলায় ৩ দিন ধরে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদেরিনিয়ে বিতর্ক প্রতিযোগীতা, চিক্রাঙ্কন, রচনা ও সাধারন জ্ঞান প্রতিযোগীিয়ি বিয়ীদের মাঝে পুরুস্কার বিতরন করা হয়। মেলায় অংশ গ্রহনকারী সকল বিভাগকেও সৌজন্য পুরুষ্কার দেয়া হয়।

ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *