Print Print

বাবার শেষ ইচ্ছা ফখরুলকে জানালেন খোকাপুত্র

নিজস্ব প্রতিবেদক:: নিউইয়র্কের ম্যানহাটনের স্লোয়ান ক্যাটারিং ক্যান্সার সেন্টারে জীবনমৃত্যুর সন্ধিক্ষণে থাকা অবিভক্ত ঢাকার সাবেক মেয়র ও বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার শেষ ইচ্ছার কথা তার ছেলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুলকে।

মির্জা ফখরুল বলেছেন, সাদেক হোসেন খোকার ছেলে (প্রকৌশলী ইশরাক) আমাকে ফোন করে বলেছেন, তার বাবার ইচ্ছাটা সে পূরণ করতে চায়। তিনি যেন দেশে ফিরতে পারেন তার উদ্যোগ নিতে আমরা সরকারকে আহ্বান জানাচ্ছি। তিনি বলেন, সাদেক হোসেন খোকা আমাদের ও তার বন্ধুদের বারবার বলেছেন যে, দেশের মাটিতেই যেন আমার কবর হয়।

রোববার (৩ নভেম্বর) দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের ঢাকা মহানগর উত্তর বিএনপি আয়োজনে সাদেক হোসেন খোকার রোগমুক্তি কামনায় এ দোয়া ও মিলাদ মাহফিলে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আজকে যখন আমরা স্বৈরাচার ও একনায়কতন্ত্রের বিরুদ্ধে লড়াই-সংগ্রাম করছি, তখন সাদেক হোসেন খোকাকে মিথ্যা মামলায় সাজা দিয়ে দেশের বাইরে রাখা হয়েছে। তিনি ক্যান্সার রোগে ভুগছেন। চিকিৎসার জন্য বিদেশে অবস্থান করছেন। আমি কয়েকবার তার সঙ্গে নিউইয়র্কে দেখা করেছি। প্রতিবারই তিনি আমাকে বলেছেন- যদি অসুস্থ না হতাম, তা হলে আমি দেশে গিয়ে জেলে যেতাম, মানুষের সঙ্গে থাকতাম।

বিদেশে পাসপোর্ট বিড়ম্বনায় থাকা খোকাকে দেশে আনার বিষয়ে উদ্যোগ নিতে সরকারকে আহ্বান জানিয়ে বিএনপি মহাসচিব বলেন, আমরা সরকারের কাছে আহ্বান জানাতে চাই, তিনি যেন সুস্থ অবস্থায় দেশে ফিরতে পারেন, সেই ব্যবস্থা নেয়া উচিত।

ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *