ঠাকুরগাঁও-২ আসনের এম পি আলহাজ্ব দবিরুল ইসলামের বাড়িতে ডাকাতি

ঠাকুরগাঁও প্রতিনিধি:: ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি ও ২ আসনের এমপি দবিরুল ইসলামের বালিয়াডাঙ্গি’র বাসভবনে ডাকাতির ঘটনা ঘটেছে।

সোমবার দিবাগত রাত সাড়ে ৩টা থেকে রাত সাড়ে ৪ টার সময় ডাকাতির ঘটনা ঘটেছে বলে জানান এমপি দবিরুল ইসলামের ছোট ভাই সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী।

তিনি আরো বলেন, ডাকাতরা বাসার ৮টি রুম তছনছ করেছে। স্বর্ণালংকারসহ বেশ কিছু গুরুত্বপুর্ণ মালামাল লুট করে নিয়ে গেছে ডাকাত দল।

পরে পুলিশ তাৎক্ষনিকভাবে অভিযান চালিয়ে উপজেলার লোল পুকুরের পশ্চিম পাশের এক বাঁশঝাড়ে ডাকাতির সময় ব্যবহৃত সাবল, গহনার খাপ, মুখোশ, বোমাসহ মালামাল পেয়েছে বলে জানাযায়।

ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনর্চাজ মোস্তাফিজুর রহমার জানান, একজন এমপির বাসায় ডাকাতির বিষয়টি দু:খজনক। বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত চলছে। তদন্তের সার্থে এখনি কিছু জানানো যাচ্ছে না। পরবর্তীতে তদন্ত করে বিষটি সম্পর্কে জানানো হবে।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক আখতারুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের বলেন, পুলিশ তদন্ত করছে। আমিও বিষয়টি দেখলাম। দ্রæত বিষয়টি তদন্তের জন্য পুলিশকে বলেছি আমি।
উল্লেখ্য আলহাজ¦ দবিরুল ইসলাম বর্তমানে বিদেশ সফরে আছেন। তিনি ঠাকুরগাঁও-২ আসনের ছয়বারের নির্বাচিত এমপি ও গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির চেয়ারম্যান। এটি জেলায় বহুল আলোচিত ঘটনা।

ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *