কথা বলতে পারি না,কথা বললেই তো ধরে নিয়ে যাবে।

মোসলিমা খাতুন,সারাদিন ডেস্ক:: নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, আমাদের কথা বলতে দেয় না। কথা বলতে পারি না। কথা বললেই তো ধরে নিয়ে যাবে। তাই সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

শুক্রবার(২৩ মার্চ) দুপুরে বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

মান্না বলেন, সরকার চায় কেউ ভোটে না আসুক। যদি সবাই নির্বাচনে আসে, সরকার ফিট হয়ে যাবে। সরকার যদি চাইত সব দল নির্বাচনে আসুক, তাহলে খালেদা জিয়াকে দুই কোটি টাকার জন্য সাজা দিয়ে কারাগারে পাঠাতেন না। আর হাইকোর্ট জামিন দেওয়ার পর আপিল বিভাগ বাতিল করে দিয়েছে। যাতে কেউ ভোটে আসতে না পারে, সে জন্য তারা দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে।

তিনি বলেন, বর্তমান চোর, দুর্নীতিবাজ, লুটেরাদের সরকার। যে সরকার ক্ষমতায় থাকতে ভোট চুরি করে, তারা আবার বলে উন্নয়নের কথা। বর্তমান সরকারের কেবিনেটের দিকে আমার ১০ আঙুল তাক করে বলতে পারি, এ সরকারের কম করে ৩০ জন মন্ত্রী দুর্নীতিবাজ। এরা দুর্নীতিবাজ, চোর ও লুটেরাদের সরকার। মিথ্যাবাদী সরকার।

নাগরিক ঐক্যের নেতা আরও বলেন, সরকার বলছে, বিশ্ব আমাদের স্বীকৃতি দিয়েছে আমরা উন্নয়নশীল দেশে প্রবেশ করেছি। কিন্তু সরকারের পরিসংখ্যান ও অর্থমন্ত্রী বলছেন, আমরা ২০২৪ সালে উন্নয়নশীল দেশে প্রবেশ করব। তাহলে গতকাল কেন এত ঢাকঢোল পিটিয়ে শোভাযাত্রা করলেন? তারা উন্নয়ন শোভাযাত্রার নামে কেন জনগণের সঙ্গে প্রতারণা করেছে?’

বর্তমান ক্ষমতাসীন সরকারকে একটি ‘ভণ্ড ও লুটেরাদের সরকার’ মন্তব্য করে মান্না বলেন, সরকার বলছে, আমরা নাকি উন্নয়নশীল দেশে প্রবেশ করেছি। আর গত পরশু অর্থমন্ত্রী বললেন, আমরা নিম্ন আয়ের দেশ থেকে ২০২৪ সালে নিম্ন মধ্যম আয়ের দেশে প্রবেশ করব। তাহলে এটা কি জনগণের সাথে ভণ্ডামি না?

ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *