ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের কর্মবিরতী-অবস্থান কর্মসুচি

আজম রেহমান (ঠাকুরগাঁও প্রতিনিধি):

১৬ আগস্ট ২০১৮, ঠাকুরগাঁও ॥ রাজধানী ঢাকাসহ সারাদেশে সাংবাদিকদের উপর নির্যাতন, হামলা, মিথ্যা মামলা ও হয়রানীর প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে অর্ধদিবস কর্মবিরতী ও অবস্থান কর্মসুচি পালন করেছে সংবাদকর্মীরা।

বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের চৌরাস্তায় এ কর্মসুচি পালন করা হয়।

ঠাকুরগাঁও প্রেসক্লাব আয়োজিত এ কর্মসুচিতে টেলিভিশন জার্নালিস্ট অ্যাসেসিয়েশন, পীরগঞ্জ, রানীশংকৈল, হরিপুর, বালিয়াডাঙ্গী ও রুহিয়া প্রেসক্লাবের সংবাদকর্মীরা একাত্ত্বতা প্রকাশ করে অংশ নেন।

কর্মসূচীতে বক্তব্যদেন-ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলী,সহ-সভাপতি জাকির মোস্তাফিজ মিলু, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক তানভীর হাসান, প্রথম আলো প্রতিনিধি মজিবর রহমান, বৈশাখী টিভির ফজলে ইমাম বুলবুল প্রমুখ।

বক্তারা-মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে সন্ত্রাসীদের হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, অবিলম্বে দোষিদের চিহ্নিত করে গ্রেফতার করতে হবে। এছাড়াও সারাদেশে সাংবাদিকদের নামে হয়রানীমুলক মিথ্যা মামলা প্রত্যাহার করে সংবাদ কর্মীদের দায়িত্ব পালনের সময় নিরাপত্তা দিতে হবে। অন্যথায় দেশ ব্যাপী বৃহত্তর আন্দোলনের হুশিয়ারী দেন সাংবাদিক নেতারা।

পরে জেলা প্রশাসকের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি দেন সাংবাদিকরা।

 

ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *