Print Print

১২ লাখ কর্মচারীর সাথে সমগ্র দেশের মানুষ আজ শোষন-বৈষেম্যর শিকার- ১১-২০ এর স্বারকলিপি গ্রহনকালে এমপি জাহিদ

আজম রেহমান,সারািদন ডেস্ক::ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য মো.জাহিদুর রহমান জাহিদ বলেছেন, শুধু রাষ্ট্রের ১২ লাখ কর্মচারী নয় তাদের সাথে সমগ্র দেশের মানুষ আজ শোষন বৈষমের শিকার। স্বাধীনতার ৪৯ বছরেও নানা রকমের শোষন-বৈষম্য, জুলুম-নির্যাতন থেকে মুক্তি পাইনি। বিভিন্ন সময়ে বিভিন্ন কায়দায় আমাদের শোষিত ও বঞ্চিত করা হয়েছে। কৃত্রিম সঙ্কট সৃষ্টি করে আমাদের জীবনযাত্রাকে করা হয়েছে ব্যহত। ৩১ ডিসেম্বর ১১-২০ গ্রেডের সরকারী চাকুরিজীবিদের সম্মিলিত অধিকার আদায় ফোরাম, পীরগঞ্জ উপজেলা কমিটি কতৃক প্রধানমন্ত্রী বরাবরে স্থানীয় সংসদ সদস্যের মাধ্যমে ৮ দফা দাবি আদায় সহ বৈষম্যমুক্ত পে-কমিশনের দাবিতে স্বারকলিপি দাখিলকালে এমপি জাহিদুর রহমান উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি স্বারকলিপিতে উল্লেখিত বিষয়ের প্রতি দৃষ্টি আকর্সন করে আরো বলেন,রাষ্ট্রের সকল স্তরে দিনরাত নিরলস পরিশ্রম করে যারা রাষ্ট্রের উন্নয়নে কাজ করেন সেইসব কর্মচারীদের প্রতি এতবড় বৈষম্য অত্যন্ত লজ্জার অত্যন্ত বেদনার। তিনি বিষয়টি মহান সংসদে উল্থাপন পূর্বক মাননাীয় প্রধানমন্ত্রীর সদয় দৃষ্টি আকর্ষনের চেষ্টা করবেন বলে আশ্বস্ত করেন।
স্বারকলিপি প্রদান কালে ঠাকুরগাঁও জেলা সমন্বয় পরিষদের সদস্য সচিব এসএম আজম, যুগ্ন আহবায়ক হাফিজ উদ্দিন আহম্মেদ, পীরগঞ্জ উপজেলা কমিটির সদস্য সচিব মুকুল হোসেন সহ বিভিন্ন দপ্তরের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *