Print Print

এই মুজিব বর্ষেই ১২ লক্ষ চাকুরীজিবীর বেতন বৈষম্য ঘুচবে

আজম রেহমান,সারাদিন ডেস্ক::১১-২০ গ্রেডের সরকারী চাকুরীজিবীদের সম্মিলিত অধিকার আদায় ফোরাম ঠাকুরগা জেলার পীরগঞ্জ উপজেলা শাখার পূর্নাঙ্গ কমিটি গঠন সভায় কেন্দ্রীয় সদস্য মুকুল হোসেন বলেছেন সারাদেশে নানা আয়োজনে মুজিব বর্ষ উদযাপন হচ্ছে। এ দিন মাননীয় প্রধানমন্ত্রী বেশ কিছু কর্মকান্ডের ঘোষনা দেবেন, তাই আমরা আশা করছি আমাদের মমতাময়ী নেত্রী দেশের ১২ লাখ চাকুরীজীবির সাথে ঘটা বৈষম্য মুক্তির আশু সমাধানের ঘোষনা দেবেন এবং আমরা শিগগীর বৈষম্য মুক্ত হবো। বুধবার বিকেলে উপজেলা সমন্বয় পরিষদের কমিটি গঠনের আলোচনা সভায় জেলা কমিটির সাধারন সম্পাদক এসএ আজম বলেন বঙ্গবন্ধুর বাংলাদেশে বৈষম্যের ঠাই নাই, বৈষম্য মুক্তির জন্যই বঙ্গবন্ধু আজীবন লড়াই করে গেছেন। আজ সেই বাংলাদেশে কর্মকর্তা-কর্মচারীর মধ্যকার এক বড় বৈষম্য মারাত্নক অরাজকতা ছাড়া কিছু নয়। তিনি চাকুরীজীবিদের এই দু:সময়ে সকলকে ঐক্যবদ্ধ থেকে সকল শান্তিপুর্ন কর্মসুচী পালনের জন্য সকলের প্রতি আহবান জানান।
সভায় সারা হেমরমের সভাপতিত্বে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন ল্যাব টেকনোলজিষ্ট হাফিজ উদ্দিন, সরকারী কলেজের সিরাজ সিকদার, মহিলা বিষয়ক এর ফেন্সি আখতার, জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের সাদিয়া আফরোজ জেমি,প্রধান শিক্ষক আব্দুল খালেক, প্রাথমিক শিক্ষক সমিতির নেতা রাজিউর রহমান রাজা, লাকি আকতার প্রমুখ।
পরে সকলের সম্মতিক্রমে মো. মসলিম উদ্দিনকে সভাপতি মো.হাফিজ উদ্দিনকে সাধারন সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট পীরগঞ্জ উপজেলা কমিটি গঠন করা হয়।

ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *