Print Print

অপো নিয়ে এলো কমলা রঙের স্মার্টফোন

তথ্য ও প্রযুক্তি ডেস্ক:: স্মার্টফোন ব্র্যান্ড অপো অপো এফ১৭ স্মার্টফোন ও ওয়্যারলেস স্টেরিও অপো এনকো ডাব্লিউ৫১ বাজারে ছাড়ার ঘোষণা দিয়েছে। ইতিমধ্যে ডিভাইস দু’টির প্রি-অর্ডার শুরু হয়েছে। অপো এফ১৭-এর দাম ২২ হাজার ৯৯০ টাকা।

অন্যদিকে, অপো এনকো ডব্লিউ৫১ ডিভাইসটির দাম ৭ হাজার ৯৯০ টাকা। ১৪ অক্টোবর থেকে আনুষ্ঠানিকভাবে ডিভাইসগুলো অফলাইন ও অনলাইনে বিক্রি শুরু করবে অপো। প্রি-অর্ডার করলে গ্রাহকরা পাবেন অপোর গিফট বক্স।

লাকি অরেঞ্জ অপো এফ১৭ ডিভাইসটিতে রয়েছে ৬ দশমিক ৪৪ ইঞ্চি ২৪০০ বাই ১০৮০ এফএইচডি+ ডিসপ্লে ও আল্ট্রা ওয়াইড কোয়াড ক্যামেরা, যাতে আছে ১৬ মেগাপিক্সেলের মূল ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স ও ছবি তোলার জন্য রয়েছে ২ মেগাপিক্সেলের দুটি মনো ক্যামেরা। ডিভাইসটির ব্যাটারি ৪০১৫ মিলিঅ্যাম্পিয়ার। দ্রুত গতিতে চার্জের জন্য থাকছে ৩০ ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০।

ডিভাইসটিতে আরো আছে ৮ গিগা এলপিডিডিআর৪এক্স র‌্যাম, স্ন্যাপড্রাগন ৬৬২ চিপসেট ও ১২৮ গিগাবাইটের ইউএফএস ২.১ ইন্টারনাল স্টোরেজ।

এফ১৭ স্মার্টফোনের পাশাপাশি প্রতিষ্ঠানটি হাইব্রিড অ্যাক্টিভ ক্যান্সেলেশন, ট্রিপল মাইক্রোফোন নিয়ে ক্যান্সেলেশনে মিউজিক উপভোগ ও ফোনে কথা বলার জন্য অপো এনকো ডব্লিউ৫১ নিয়ে এসেছে।

ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *