Print Print

মুক্তিযুদ্ধের স্ব-পক্ষের শক্তিকে ক্ষমতায় আনতে সকলকে একযোগে কাজ করতে হবে -রানীশংকৈলে কলেজমাঠের জনসভায় মেনন

আজম রেহমান,সারাদিন ডেস্ক::বাংলাদেশের ওয়াকার্স পার্টি ও সমাজ কল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি যাতে আবারো ক্ষমতায় এসে বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে পারে সেই লক্ষে সবাইকে দৃঢ় প্রত্যয়ী হয়ে কাজ করতে হবে। এখন নির্বাচনী সংগ্রাম শুরু হয়ে গেছে। এই সংগ্রামে যারা বাধা দিতে চাইবে জনগন তাদের প্রত্যাক্ষান করবে, তারা ভবিষ্যতে রাজনৈতিকভাবে হয়ে পড়বে অপ্রাসংগিক।
শনিবার বিকেলে ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল ডিগ্রী কলেজ মাঠে ওয়ার্কার্স পার্টি আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সভায় ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য ও জেলা ওয়াকার্স পার্টির সভাপতি অধ্যাপক ইয়াসিন আলী’র সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পার্টির পুলিট ব্যুরো সদস্য কমরেড মাহামুদুল হাসান মানিক, কেন্দ্রীয় সদস্য নজরুল ইসলাম হক্কানি, মোসাদ্দেক হোসেন লাবু, জেলা সম্পাদক ফয়জুল ইসলাম, অধ্যক্ষ তাজুল ইসলাম, আবু জাহেদ জুয়েল, তৈমুর রহমান, এডভোকেট ইমরান হোসেন চৌধুরী, ফেরদৌসি রিতা, আলমগীর হোসেন, বিশু মুরমু প্রমুখ।
রাশেদ খান মেনন আরো বলেন বিএনপি’র জ্বালাও পোড়াও আন্দোলন ও বিগত দিনের হত্যাযজ্ঞ থেকে শুধু মানুষ নয়, নিরীহ গুরু ছাগলও রেহাই পায়নি। আজ বিএনপি’র সেই নেত্রী এসব আন্দোলনের জন্য জেলে যায়নি, জেলে গেছেন এতিমের টাকা মেরে দিয়ে। এতিমের টাকা মারার জন্য আদালত তাকে দন্ডিত করেছেন। মানুষ হত্যা করেও ২০১৪ সালের নির্বাচন তিনি ঠেকাতে পারেননি। জ্বালাও পোড়াও অবরোধ করে পার্লামেন্ট অচল করতে পারেননি, আগামীতেও পারবে না। আওয়ামীলীগের নেতৃত্বে সফল ভাবে আজ ৫ বছর অতিবাহিত হয়েছে। তিনি আরও বলেন সংলাপ চলছে-চলবে এজন্য নির্বাচন থেমে থাকবেনা। আলাপ আলোচনা সংলাপ মানে নির্বাচন বন্ধ থাকা নয়। নির্বাচনের লেভেল প্লেইং ফিল্ড চেয়েছেন তা অবশ্যই পাবেন, সভা সমাবেশের কথা বলেছেন, করবেন কিন্তু জনপথ বন্ধ করে সভা সমাবেশ করা যাবে না। পরিশেষে তিনি ঠাকুরগাঁও-৩ আসনে অধ্যাপক ইয়াসিন আলীকে এলাকার উন্নয়নের জন্য আবারও ভোট দেওয়ার আহবান জানান।

ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *