Print Print

পীরগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে অপ-প্রচারে বিরুপ প্রতিক্রিয়া

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি:: জেলার পীরগঞ্জ উপজেলার ১১নং বৈরচুনা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জালাল উদ্দীন এর বিরুদ্ধে স্বার্থন্বেষী মহল বিশেষের নানামূখী অপতৎপরতা ও মিথ্যে প্রচার/প্রপাগান্ডায় সচেতন মহলে বিরুপ প্রতিক্রিয়া সহ তথাকথিত সংবাদ মাধ্যমের ভূমিকা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।
চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা প্রচারনা এলাকাবাসী ও ভোটারদের মধ্যে ক্ষোভ ও উত্তেজনার সৃষ্টি করেছে। কতিপয় ইউ’পি সদস্য ও তার নির্বাচনী প্রতিপক্ষের কিছু লোকজন এলাকাবাসীকে ভুল বুঝাতে তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করে এলাকায় শান্তি শৃঙ্খলা বিঘেরœ চেষ্টা করছে। প্রতিপক্ষ ইউ’পি সদস্যরা দফায় দফায় সংবাদ সম্মেলন কওে অহেতুক এবং উদ্দেশ্য প্রনোদিত সংবাদ প্রকাশের চেষ্টা করছে। অপর দিকে ইউ’পি চেয়ারম্যান জালাল উদ্দীনও সংবাদ সম্মেলন করে নিজের শতভাগ স্বচ্ছতা, জবাবদিহিতা, ঘুষ ও দূর্ণীতি মুক্ত ইউ’পি পরিষদ পরিচালনা করার যথেষ্ট প্রমাণ উপস্থাপন করে অভিযোগ গুলোর খন্ডন করেছেন। ইউনিয়ন পরিষদ সূত্রে জানা যায়, ইউনিয়নটি ভারত সীমান্তবর্তী এলাকায় ও ঐ ইউনিয়নের সরকারি আয়ের সু-নির্দিষ্ট কোন ক্ষেত্র বা উৎস না থাকায় ইউ’পি সদস্যদের কিছু বকেয়া ভাতা পরিশোধ করা যায়নি। মূলত ইউ’পি সদস্যদের সম্মানী ভাতার অর্থ ফান্ডে নেই। অথচ ইউপি সদস্যরা পূর্ব পরিকল্ডিত উপায়ে ভাতা পরিশোধ না করাকে চেয়ারম্যান কতৃক ভাতা’র অর্থ আতœসাতের মনগড়া অভিযোগ উল্থাপন ও প্রচারনা চালিয়ে আসছেন। এই ভিত্তিহীন অভিযোগকে কেন্দ্র করে চেয়ারম্যানের নির্বাচনী ও রাজনৈতিক প্রতিপক্ষরা নির্বাচনের মাঠ দখলে নিতে উঠে পড়ে লেগেছেন।
এ ব্যাপারে ইউ’পি চেয়ারম্যান জালাল উদ্দীন সোমবার এ প্রতিনিধিকে জানান, আমার একটি প্রতিপক্ষ গ্রæপ আমাকে মিথ্যা অপবাদ দিয়ে হেয়প্রতিপন্ন করার চেষ্ট করছে। সামনে ইউ’পি নির্বাচন। জনগণের কাছে আমার জনপ্রিয়তা নষ্ট করার চেষ্টা করছে কয়েক জন ইউ’পি সদস্য। আমার সম্পর্কে এলাকার সর্বস্তরের জনগনের যথেষ্ট ভালো ধারনা আছে। তিনি এসব মিথ্যে প্রচার প্রচারনায় কান না দেয়ার জন্য এলাকাবাসীর প্রতি উদাত্ত আহবান জানিয়েছেন।

ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *