Print Print

মোটর সাইকেল চুরির গডফাদার রাজ্জাক সহ ৩জন গ্রেপ্তার

মোবারক আলী,রানীশংকৈল:: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার কুখ্যাত মোটরসাইকেল চুরির গডফাদার রাজ্জাকসহ তার দুই সহযোগিকে ১৫মে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। পরে মুদি দোকানদারের ১ রক্ষ টাকা চুরির মামলায় আটক দেখিয়ে তাদের ঠাকুরগাঁও আদালতে প্রেরন করা হয়েছে।

আটককৃতরা হলেন, উত্তরবঙ্গের আন্তঃজেলা চোর দলের সদস্য ও জেলার কুখ্যাত মোটরসাইকেল চোরের সম্রাট। রাণীশংকৈল পৌর শহরের ভান্ডারা গ্রামের মকবুল হোসেনের ছেলে আব্দুর রাজ্জাক(৪৫)। একই উপজেলার লেহেম্বা ইউনিয়নের বর্ম্মপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে মুনসুর আলী(২১)। ও পীরগঞ্জ উপজেলার বেলদহি ময়মনসিং পাড়ার আবেদ আলীর ছেলে আনোয়ার হোসেন(৪২)।

মামলার বরাত দিয়ে থানার ডিউটি অফিসার এস আই পারভীন মুঠোফোনে জানান, ১৫মে সকাল সাতটার দিকে উপজেলার বাচোর ইউনিয়নের কাতিহার হাটের মুদি ব্যবসায়ী বদিউজ্জামান দোকান খুলছিলেন। সে সময় তার সাথে থাকা এক লাখ টাকার একটি ব্যাগ আচমকা টান দিয়ে নিয়ে মোটরসাইকেল যোগে পালাচ্ছিলেন তারা । তবে এ সময় বাজারের অন্যান্য লোকেরা চোর দলের পিছনে মোটরসাইকেল নিয়ে ধাওয়া দিয়ে তাদের আটক করে পুলিমে কবর দেয়। পরে পুলিশ গিয়ে রাজ্জাকসহ তার দুই সহযোগীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। চুরির অপরাধে আটককৃত তিনজনের বিরুদ্ধে ঐ মুদি দোকানদার বাদী হয়ে একটি চুরি মামলা করে।

এস আই পারভীন আরো জানান, আটককৃত তিনজনের বিরুদ্ধে চুরির মামলা হয়েছে এবং তাদেরকে ঠাকুরগাঁও আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *