Print Print

কৃষি শুমারীর তথ্য সংগ্রহ শুরু

সারাদিন ডেস্ক::
“কৃষি শুমারী সফল করি,সমৃদ্ধ বাংলাদেশ গড়ি” স্লোগানে ঠাকুরগাঁওয়ে কৃষি শুমারী তথ্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন উপলক্ষে ১০জুন ঠাকুরগাঁও জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে জেলা পরিসংখান অফিসের আয়োজনে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।
র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা পরিসংখ্যান অফিসে গিয়ে শেষ হয়। এ সময় উপস্হিত ছিলেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব নূর কুতুবুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জনাব মো. আমিনুল ইসলাম,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব শীলাব্রত কর্মকার, অতিরিক্ত পুলিশ সুপার জনাব আল আসাদ মো.মাহফুজুল ইসলাম,জেলা পরিসংখ্যান কার্যালয় ঠাকুরগাঁও এর উপপরিচালক জনাব আবু সালেহ মো. রব্বানী সহ জেলার অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
বেলুন উড়িয়ে কৃষি শুমারী তথ্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম । জেলার ৫ টি উপজেলায় মোট ২২ টি জোনে ২২ জন জোনাল অফিসার ও ১৫০৬ জন গণনাকারী এবং ২৪৯ জন সুপারভাইজার কাজ করবেন। আগামী ২০ জুন পর্যন্ত কৃষি (শস্য,মৎস্য ও প্রানিজ সম্পদ) শুমারী তথ্য সংগ্রহ কার্যক্রম চলবে।

ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *