Print Print

পীরগঞ্জে সম্পত্তি জবরদখল হামলা ও মারপিটের ঘটনায় মামলা

ঠাকুরগাঁও প্রতিনিধি::ভোগদখলীয় সম্পত্তি জবর দখল, হামলা ও মারপিটের ঘটনায় জেলার পীরগঞ্জ থানায় ২৪ এপ্রিল প্রভাবশালী ১৫ ব্যাক্তি ও আরো অজ্ঞাতনামা ১৫/২০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
মামলার বিবরনে জানা যায়, পীরগঞ্জ পৌরসভার গুয়াগাঁও মৌজার ৮২৯/১০১৪ নং দাগে ৪ শতক জমি জবর দখলের চেষ্টার অভিযোগে জমির মালিক ফুটকিবাড়ী গ্রামের আব্দুর রাজ্জাক এর মেয়ে পীরগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের ছাত্রী রওনক জাহান বাদী হয়ে প্রতিপক্ষ সাদিকুল সহ ৯ জনের বিরুদ্ধে ঠাকুরগাঁও আদালতে ১৮ এপ্রিল মিস পিটিশন কেস নং ১৬৯/২২ দায়ের করলে পীরগঞ্জ থানা ২০এপ্রিল বিবাদীদের ফৌজদারী কার্যবিধীর ১৪৪ ধারা মতে নোটিশ জারী করেন। ২১ এপ্রিল জমির মালিক, তার মা ও অন্যান্যদের নিয়ে ভ্যানযোগে নিজ সম্পত্তি দেখার জন্য গেলে বিবাদীরা অতর্কিতভাবে লাঠি সোটা ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তাদের উপর হামলা চালিয়ে বেধড়ক মারপিট করে গুরুতর জখম করে এবং ভ্যানসহ সঙ্গীয় বাবুল মশহুর ও বিউটি বেগম কে ঘটনাস্থল থেকে আটক করে উঠিয়ে নিয়ে গিয়ে আসামীদের বাড়ীতে তালাবদ্ধ করে রাখে। পরে স্থানীয় লোকজনের সহায়তায় তারা আটকাবস্থা থেকে উদ্ধার পান। পরে আহত ৩ জনকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ভর্তি করা হয়।
এ ব্যাপারে পীরগঞ্জ থানায় প্রভাবশালী বিবাদী মো. সাদেকুল ইসলাম, বেলাল হোসেন, জবাইদুর রহমান, জাহিদ, আনোয়ারা , সাইদুর রহমান, আইনুল হক, টারজেন, সাজু, সাবিনা, কুতুবুল আলম, নার্গিস বেগম, ফরিদা বেগম ও মাহবুব সহ আরো অজ্ঞাত ১৫/২০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং ৮৭/২২ তাং ২৪.০৪.২২ ইং। তদন্তকারী কর্মকর্তা এসআই আশরাফুল ইসলাম বলেন, মামলা তদন্ত শুরু হয়েছে।

ADs by sundarban PVC sundarban PVC Ads

ADs by Korotoa PVC Korotoa PVC Ads
ADs by Bank Asia Bank 

Asia Ads

নিচে মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *